ব্রেকিং নিউজ
পাইকগাছায় সাবেক ইউপি সদস্যের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত রংপুরের সুধী সমাজ ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সমন্বয়ে পরামর্শ সভা অনুষ্ঠিত হাজীগঞ্জে বিয়ের ৪ মাসের সন্তান প্রসব নববধূ আগামীকাল রবিবার এসএসসি পরীক্ষার ফল প্রকাশ , জানা যাবে যেভাবে পাইকগাছায় লবন পানি বন্ধের দাবীতে পথসভা অনুষ্ঠিত দাকোপে হকার্স ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন
×

নিজস্ব প্রতিবেদক
প্রকাশ : ২৩/৪/২০২৪, ১১:১৫:৫২ PM

এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২২ এপ্রিল) বিকালে এফডিসি-তে সুষ্ঠুভাবে শেষ হয় শিল্পীদের শপথগ্রহণ, এরপরই ঘটে ওই অপ্রীতিকর ঘটনা।মারামারির ঘটনায় দৈনিক খবরের কাগজের বিনোদন প্রতিবেদক মিঠুন আল মামুন, ডিওপি আরমান আফরান ও বাংলাভিশনের ক্যামেরাপারসন রজিবুল মারাত্মক আহত হয়েছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির শপথগ্রহণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২২ এপ্রিল) বিকালে এফডিসি-তে সুষ্ঠুভাবে শেষ হয় শিল্পীদের শপথগ্রহণ, এরপরই ঘটে ওই অপ্রীতিকর ঘটনা।মারামারির ঘটনায় দৈনিক খবরের কাগজের বিনোদন প্রতিবেদক মিঠুন আল মামুন, ডিওপি আরমান আফরান ও বাংলাভিশনের ক্যামেরাপারসন রজিবুল মারাত্মক আহত হয়েছেন। এছাড়া আরও ২০ জনের মতো সংবাদকর্মী ও ইউটিউবার আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে জানা যায়, একজন ইউটিউবারের সঙ্গে আগে থেকে মনোমালিন্য চলছিলো অভিনেতা শিবা শানুর। শপথগ্রহণ শেষ হলে ইউটিউবারকে ডেকে নেন তিনি। কথা কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিকরা হাজির হলে তাদের সঙ্গেও বাগবিতণ্ডা হয়। সন্ধ্যা সোয়া ছয়টার দিকে সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের মতে, হামলায় নেতৃত্ব দেন শিবা শানু, জয় চৌধুরী ও আলেকজ্যান্ডার বো।

বিষয়টি নিয়ে সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক ডিপজল বলেন, ‘বিষয়টি আমরা দেখছি। এটা খুবই দুঃখজনক ঘটনা। বিষয়টি যেভাবে দেখা দরকার সেভাবেই আমরা দেখছি।’